ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুস্থদের জন্য সাবেক মেয়র মনজুর আলমের সহায়তা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
দুস্থদের জন্য সাবেক মেয়র মনজুর আলমের সহায়তা ...

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা এম. মনজুর আলমের পিতা খাদেমূল আউলিয়া আবদুল হাকিম মাইজভাণ্ডারীর (র.) বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে এতিম, প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে বস্ত্র, খাদ্য ও অর্থ বিতরণ কর্মসূচি পালিত হয়।

শুক্রবার (২৭ জানুয়ারি) বাদে জুমা এইচএম ভবন মিলনায়তনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ মনজুর আলম।

 

অনুষ্ঠানে বাগদাদ শরীফ ইরাক থেকে আগত আওলাদে রাসূল (সা.) আওলাদে গাউছুল আজম হযরত আল্লামা আবদুল কাদের আফিফ আবদুল কাদের আল জিলানী ও আওলাদে রাসূল (সা.) আওলাদে গাউছুল আজম হযরত আল্লামা আবদুর রহমান আফিফ আবদুল কাদের আল জিলানী, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান মোহাম্মদ মিজানুর রহমান, বাবুল হক, আবদুল হাকিম মাইজভান্ডারীর আওলাদ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালনা কমিটির পরিচালকদের মধ্যে মোহাম্মদ নিজামুল আলম, মোহাম্মদ সরওয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মো. সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, বাদশা আলম, মাওলানা সৈয়দ ইউনুছ রজভী সহ অন্যরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে সাবেক মেয়র এম. মনজুর আলম বাগদাদ থেকে আগত মেহমানদের অবগতির জন্য তাদের সেবার ধরনসমূহ তুলে ধরেন।

তিনি ফাউন্ডেশন পরিচালিত ৯১টি প্রতিষ্ঠানের সেবা কার্যক্রম বিশদভাবে উপস্থাপন করেন। তিনি বলেন, আল্লাহর সন্তুষ্টি বিধানে তাদের সকল কর্মকাণ্ড নিবেদিত।  

অনুষ্ঠানে এতিম, প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে বস্ত্র, অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।