ঢাকা, বৃহস্পতিবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের চেক বিতরণ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের চেক বিতরণ  ...

চট্টগ্রাম: ন্যাশনাল ইনেশিয়েটিভ এর আওতাভুক্ত তিনটি তৈরি পোশাক কারখানার কারেক্টিভ অ্যাকশন প্লানের কমপ্লেশন সার্টিফিকেট প্রদান করা হয়েছে। পাশাপাশি বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন ও কেন্দ্রীয় তহবিল থেকে শ্রমিকদের মাঝে চিকিৎসা, উচ্চশিক্ষা ও মৃতদের পরিবারের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম জেলা সার্কিট হাউজে চেক বিতরণ করেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের ২৬তম বোর্ড সভায় চট্টগ্রামের জন্য অনুমোদিত চিকিৎসা খাতে আর্থিক সহযোগিতার ১৯টি এবং মৃত্যুজনিত আর্থিক সহযোগিতার জন্য ৩টি, কেন্দ্রীয় তহবিল থেকে চিকিৎসা খাতে ১১টি, উচ্চশিক্ষা খাতে ২৬টি এবং মৃত্যুজনিত শ্রমিকের পরিবারের জন্য আর্থিক সহযোগিতা বাবদ ২৭টি চেকসহ মোট ৮৬টি চেক শ্রমিক ও শ্রমিকের পরিবার মনোনীত সদস্যের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতর চট্টগ্রামের উপ-মহাপরিদর্শক আব্দুল্লাহ আল সাকিব মুবাররাত। অনুষ্ঠানে বিজিএমইএ ও বিকেএমইএ এর প্রতিনিধি, বিভিন্ন কারখানা মালিক ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিকলীগের সভাপতি মো. শফর আলী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।