ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নিউমার্কেট মোড়ে বিনামূল্যে শরবত-খেজুর পাবেন রোজাদাররা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
নিউমার্কেট মোড়ে বিনামূল্যে শরবত-খেজুর পাবেন রোজাদাররা ...

চট্টগ্রাম: পবিত্র রমজান উপলক্ষে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে নগরের নিউ মার্কেট মোড় এলাকায় মাসব্যাপী বিনামূল্যে শরবত ও খেজুর বিতরণ বুথের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) বিকেলে চৌধুরী টাওয়ারের সামনে রোজাদারদের জন্য এ বুথ চালু করা হয়।

যুবলীগ নেতা রায়হান নেওয়াজ সজীবের সভাপতিত্বে ও মারুফ ইসলাম মারুফের সঞ্চালনায় আরও বক্তব্য দেন  মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নূরনবী পারভেজ, মারুফ আহমেদ সিদ্দিকী, মো. ইমতিয়াজ বাবলা, এম রাশেদ চৌধুরী, ফরহাদ আব্দুল্লাহ্, মো. ইসমাঈল, আবুল কাসেম, সারোয়ার হোসেন, মো. সাজিবুল ইসলাম সজিব, মাকসুদুর রহমান, নুর শরীফ রকি, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, আবিদ হাসান, সৌরেন বড়ুয়া রিও, ইফতেখার উদ্দিন ইফতি, নুরুল ইসলাম রিয়াদ, হারুনুর রশীদ সামিউল, বিনয় দে, পলাশ চক্রবর্তী, মামুন হোসেন আবির, প্রান্তি ভট্টাচার্য, রুবি আক্তার, জাহিদ হাসান, হিসাম চৌধুরী, বিশ্বনাথ দত্ত প্রমুখ।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, যুবলীগের পক্ষ থেকে পবিত্র রমজান মাসে রোজাদারদের বিভিন্ন ভাবে খেদমতের জন্য নানা কর্মসুচি হাতে নেওয়া হয়েছে।

তারই অংশ হিসেবে আজ বিনামূল্যে শরবত ও খেঁজুর বিতরণ করা জন্য ২য় বুথের স্থাপন করা হলো। পর্যায়ক্রমে চট্টগ্রামের প্রতিটি মোড়ে এমন আরও বুথ স্থাপন করা হবে।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।