ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি লোকপ্রশাসন বিভাগের সভাপতি মমতাজ উদ্দিন 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মে ৯, ২০২৩
চবি লোকপ্রশাসন বিভাগের সভাপতি মমতাজ উদ্দিন  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) লোকপ্রশাসন বিভাগের সভাপতির দায়িত্ব নিয়েছেন বিভাগের সহযোগী অধ্যাপক মমতাজ উদ্দিন আহমদ।  

মঙ্গলবার (৯ মে) দুপুরে বিভাগের সদ্য সাবেক সভাপতি অধ্যাপক ড. ফারজানা নাসরিন নতুন সভাপতির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এ সময় বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা মমতাজ উদ্দিন আহমদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আগামী তিন বছর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

এর আগে গত তিন বছর সভাপতির দায়িত্ব পালন করেন বিভাগের অধ্যাপক ড. ফারজানা নাসরিন।  

মমতাজ উদ্দিন আহমদ বাংলানিউজকে বলেন, আমি সম্মানিত বোধ করছি আমাকে এমন একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ায়। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং বিভাগের সম্মানিত শিক্ষকদের কাছে আমি কৃতজ্ঞ। আমার এ দায়িত্ব পালনের ক্ষেত্রে আমি বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং গণমাধ্যমসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা চাই।

তিনি বলেন, লোকপ্রশাসন বিভাগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একটি সুপরিচিত বিভাগ। ১৯৮০ সালে যাত্রা শুরুর পর থেকে এখন পর্যন্ত লোকপ্রশাসন একটি সেশনজটমুক্ত বিভাগ। আমার লক্ষ্য সেই ধারাবাহিকতা বজায় রেখে বিভাগকে এগিয়ে নেওয়া। বিভাগের সার্বিক কার্যক্রম পরিচালনায় সবার সহযোগিতা পাবো আশাকরি।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।