ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিভাসুতে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অবহিতকরণ কর্মশালা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জুন ১, ২০২৩
সিভাসুতে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অবহিতকরণ কর্মশালা ...

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও খামারীদের নিয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১ জুন) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় আইকিউএসি’র সভাপতি অধ্যাপক ড. গউজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিভাসু উপাচার্য অধ্যাপক ড. এএসএম লুৎফর আহসান। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. কামাল।

 

কর্মশালায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে বিস্তারিত তুলে ধরেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন। তিনি বলেন, অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা এমন একটি প্লাটফরম যার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, খামারী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সংশ্লিষ্ট সবার ভোগান্তিহীন প্রতিশ্রুত সেবা নিশ্চিত করবে।

এসময় বক্তব্য দেন সিভাসু’র সহকারী অধ্যাপক ও অতিরিক্ত পরিচালক (ইটিএল) ড. মো. আসাদুজ্জামান, সহযোগী অধ্যাপক ও অতিরিক্ত পরিচালক (কিউএ) ড. মো. কাউছার-উল-আলম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ১, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।