ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, গ্রেফতার যুবক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, গ্রেফতার যুবক

চট্টগ্রাম: পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে মো. সাগর প্রকাশ রিমনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগের সাইবার ক্রাইম ইউনিট।  

শুক্রবার (১ ডিসেম্বর) রাতে নাওগাঁ জেলার মান্দা থানা ও রাজশাহী জেলার মোহনপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগের সাইবার ক্রাইম ইউনিট।

 

এ সময় তার  কাছ থেকে মোবাইল ফোন ও সিম জব্দ করা হয়ে।  মো. সাগর ওরফে রিমন (২৩), নওগাঁ জেলার মান্দা থানার বাংড়া এলাকার মো. হাসানের ছেলে।

সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আসিফ মহিউদ্দীন বাংলানিউজকে বলেন, পুলিশ কর্মকর্তা পরিচয়ে পুলিশের সঙ্গেই প্রতারণার চেষ্টা করে সাগর। সে নিজেকে পুলিশ উর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দেয়। এর আগেও বিভিন্ন এলাকার মানুষের সঙ্গে প্রতারণা করে সে। প্রতারণার মাধ্যমে দাবিকৃত অর্থ লেনদেন করে বিভিন্ন বিকাশ ও নগদ একাউন্টের মাধ্যমে।  

তিনি আরও বলেন, সাগর জিজ্ঞাসাবাদে তার অভিনব প্রতারণার বিষয়গুলো স্বীকার করেছেন।  

অভিযানে নেতৃত্ব দেওয়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগের সাইবার ক্রাইম ইউনিট মোহাম্মদ মাহফুজুর রহমান বাংলানিউজকে বলেন, গ্রেফতার সাগর প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সাগরের বিরুদ্ধে ডিএমপি, রাজশাহী, পাবনা ও নওগাঁ জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য, জালিয়াতি ও প্রতারণা পাঁচটি মামলা তদন্তাধীন এবং আদালতে বিচারাধীন রয়েছে। প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।