ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পঞ্চাশোর্ধ ক্যারমে শামসুল ইসলামের ডাবল ক্রাউন অর্জন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
পঞ্চাশোর্ধ ক্যারমে শামসুল ইসলামের ডাবল ক্রাউন অর্জন ক্যারম দ্বৈতে জয়ী অনিন্দ্য টিটো ও ম. শামসুল ইসলাম

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক লিমিটেড বার্ষিক ক্রীড়ার পঞ্চাশোর্ধ ক্যারমে ডাবল ক্রাউন অর্জন করেছেন ম. শামসুল ইসলাম। ক্যারম দ্বৈতে অনিন্দ্য টিটোকে সাথে নিয়ে ম. শামসুল ইসলাম সরাসরি সেটে ২-০ ব্যবধানে বিশ্বজিৎ বড়ুয়া-মো. শহীদুল ইসলাম জুটিকে পরাজিত করে ডাবল ক্রাউন অর্জন করেছেন।

এর আগে ক্যারম এককেও বিশ্বজিৎ বড়ুয়াকে ২-০ সেটে সরাসরি পরাজিত করেন ম. শামসুল।

অনূর্ধ্ব পঞ্চাশ টেবিল টেনিস এককে সুমন গোস্বামী এবং সুবল বড়ুয়া প্রতিপক্ষকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছেন।

টেবিল টেনিস পঞ্চাশোর্ধ এককে ক গ্রুপ থেকে সালাহ্উদ্দিন মো. রেজা এবং এম নাসিরুল হক প্রতিপক্ষকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

খেলা পরিচালনায় ছিলেন প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, ক্রীড়া উপ-কমিটির সদস্য নির্মল চন্দ্র দাশ, জাকির হোসেন লুলু, সুলতান মাহমুদ সেলিম এবং গোলাম মর্তুজা আলী।

সদস্যদের পঞ্চাশোর্ধ দাবায় সাইফুদ্দিন মো. খালেদ চ্যাম্পিয়ন এবং কাজী আবুল মনসুর রানার আপ এবং তৃতীয় স্থান অর্জন করেছেন ই পারভেজ ফারুকী।

সন্তানদের দাবায় স্কুল পর‌্যায়ে ইয়াছিন আহমেদ আনান চ্যাম্পিয়ন, শাহ জারিফ হাসান জামী রানার আপ এবং আসওয়াদ সরওয়ার আরাফ ও শাহ জিয়াদ হাসান যৌথভাবে তৃতীয় হয়েছে।

দাবা খেলা পরিচালনা করেন চীফ আরবিটার রাকিব-উল-ইসলাম সাচ্চু এবং ডেপুটি চীফ আরবিটার মো. নুরুল আমিন।

বাংলাদেশ সময়: ২০১০, ডিসেম্বর ৩, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।