ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ ...

চট্টগ্রাম: নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর বলেছেন, গত ৭ জানুয়ারি ডামি নির্বাচনের পর ক্ষমতাসীন দলের সিন্ডিকেট আরও বেশি বেপরোয়া হয়ে লুটপাটে মেতে উঠেছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়েই চলছে।

এ ভরা মৌসুমে ৮০ টাকার নিচে কোনো সবজি পাওয়া যাচ্ছে না। এর মধ্যে বেশ কয়েকবার গ্যাস, বিদ্যুৎ ও পানির দাম বাড়ানো হয়েছে।
এসব কারণেই বিক্ষুব্ধ সাধারণ মানুষ ডামি ভোট বর্জন করেছে। ৭ জানুয়ারি আওয়ামী লীগের রাজনৈতিক মৃত্যু ঘটেছে। আওয়ামী লীগ রাজনৈতিক লাশে পরিণত হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে নগরের নাসিমন ভবনের দলীয় কার্যালয়ের সামনের সড়কে বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এসব কথা বলেন তিনি। সরকারের পদত্যাগ, গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ভারত বাংলাদেশ এবং মিয়ানমার সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে কেন্দ্র ঘোষিত এই কর্মসূচির আয়োজন করা হয়। তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে নুর আহম্মেদ সড়ক, কাজীর দেউড়ি মোড় ও কাঁচা বাজার এলাকায় দোকানি, পথচারী ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন।

বর্তমান সরকার জনগণের ভোটের সরকার নয় জানিয়ে আবুল হাশেম বক্কর বলেন, সরকার এখন প্রশাসন যন্ত্রের ওপর ভর করে টিকে আছে। বর্তমান সরকারের বিরুদ্ধে এক দফার আন্দোলন চলছে, চলবে। জনগণের সংগ্রামী ঐক্য ও বীরত্বকে সঙ্গে নিয়ে দখলদার আওয়ামী সরকারের পতন নিশ্চিত করে এক দফার আন্দোলন বিজয়ের পথে ধাবিত হবে। জনগণের বিজয় সুনিশ্চিত।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন মজুমদার, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, নগর বিএনপির যুগ্ম আহবায়ক এমএ আজিজ, যুগ্ম আহবায়ক এসএম সাইফুল আলম, এসকে খোদা তোতন, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দিন ও ইয়াছিন চৌধুরী লিটন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।