ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চুরি করা স্বর্ণ বি‌ক্রি করে মাইক্রোবাসের মালিক, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
চুরি করা স্বর্ণ বি‌ক্রি করে মাইক্রোবাসের মালিক, গ্রেপ্তার ১ ...

চট্টগ্রাম: চুরি করা স্বর্ণ বি‌ক্রি করে কিনেছিলেন মাইক্রোবাস। তবে শেষ রক্ষা হয়নি।

চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করে চান্দগাঁও থানা পু‌লিশ এ তথ্য জানিয়েছে।

নুরুল হক বাবু (৩০) নামের ওই ব্যক্তির হেফাজতে থাকা মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে।

 

থানা সূত্রে জানা যায়, ২০ ফেব্রুয়ারি রাতে চান্দগাঁও আবাসিক বি-ব্লকের ১ নম্বর সড়কে শাখাওয়াত ভিলার ৪৯১ নম্বর বাসার ৫ম তলায় জানালার গ্রিল কেটে প্রবেশ করে চোরের দল। এ সময় তারা নগদ ২২ লাখ টাকা, ১৯ ভরি স্বর্ণালংকার ও ১টি আইফোন ১৪ প্রো ম্যাক্স মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় বাসার মালিক মীর মোহাম্মদ সম্রাট বাবর হোছাইন থানায় মামলা করেন।

তথ্য প্রযুক্তির সহায়তায় চান্দগাঁও থানা পুলিশ অভিযান চালিয়ে আসামি নুরুল হক বাবুকে গত ২৭ ফেব্রুয়ারি নগরীর বহদ্দারহাট এলাকা থে‌কে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে সে চুরি করা স্বর্ণালংকার বিক্রি করে ১টি সাদা রংয়ের নোহা মাইক্রোবাস কিনেছে বলে স্বীকার করে। তার দেওয়া তথ্যমতে ২ মার্চ বহদ্দারহাট বাড়ইপাড়া এলাকা থেকে মাইক্রোবাসটি জব্দ করা হয়।

চান্দগাঁও থানার ওসি জাহেদুল ক‌বির বলেন, আসামি নুরুল হক বাবু আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সে সিঁধেল চোর। তার বিরুদ্ধে চান্দগাঁও থানাসহ নগরের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।