ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ৩৯তম ব্যাচ ও পার্কভিউ হসপিটালের সমঝোতা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
চবি ৩৯তম ব্যাচ ও পার্কভিউ হসপিটালের সমঝোতা  চবি ৩৯তম ব্যাচ ও পার্কভিউ হসপিটালের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে কর্মকর্তারা।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৩৯তম ব্যাচ ও চিকিৎসাসেবা দানকারী প্রতিষ্ঠান পার্কভিউ হসপিটালের মধ্যে সমঝোতা স্মারক সই হয়েছে। চুক্তি অনুযায়ী, পার্কভিউ হসপিটালের বিভিন্ন চিকিৎসাসেবায় বিশেষ ছাড় পাবেন বিশ্ববিদ্যালয়ের ৩৯তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা।

 

চট্টগ্রামে পার্কভিউ হসপিটালের কার্যালয়ে বৃহস্পতিবার (২৮ মার্চ) এই সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৩৯তম ব্যাচের প্রেসিডেন্ট রাশেদ এইচ চৌধুরী ও পার্কভিউ হসপিটালের মহাব্যবস্থাপক (অ্যাডমিন) তালুকদার জিয়াউর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

 

পার্কভিউ হসপিটালের মহাব্যবস্থাপক তালুকদার জিয়াউর রহমান বলেন, ‘দক্ষ, অভিজ্ঞ চিকিৎসক দল নিয়ে চট্টগ্রামের মানুষের পাশে সবসময় থেকেছে পার্কভিউ হসপিটাল। দেশের স্বাস্থ্যখাতে বড় ধরনের সংকটময় পরিস্থিতিতেও ঝুঁকি নিয়ে এগিয়ে এসেছে সবার আগে। স্বাস্থ্যখাতে যে দায়িত্ব আমাদের আছে তা পরিপালনে আমরা সবসময়ই সচেষ্ট। এই চুক্তির ফলে চবি ৩৯তম ব্যাচ পরিবার পার্কভিউ হসপিটালের স্বাস্থ্যসেবায় বিশেষ সুবিধা ভোগ করবেন। আমাদের সহযোগিতা সবসময় আপনাদের সঙ্গে থাকবে’।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চবি ৩৯তম ব্যাচের প্রেসিডেন্ট ও দৈনিক বণিক বার্তার চট্টগ্রামের চীফ রাশেদ এইচ চৌধুরী বলেন, ‘করোনা সংক্রমণের শুরুতে এর চিকিৎসা বা প্রতিরোধে কোন সুনির্দিষ্ট গাইডলাইন ছিলো না। চিকিৎসাসেবা দিতে গিয়ে একে একে প্রাণ হারান প্রথিতযশা চিকিৎসকের পাশাপাশি নবীন চিকিৎসকও। এমন পরিস্থিতিতেও প্রাইভেট হসপিটালের মধ্যে শুরু থেকেই করোনা চিকিৎসায় এগিয়ে আসে পার্কভিউ হসপিটাল। বলা চলে জীবনের ঝুঁকি নিয়ে পার্কভিউ হাসপাতালের চিকিৎসকরা করোনা চিকিৎসায় চট্টগ্রামে বড় ধরনের ভূমিকা রেখেছে। এ সমঝোতার মাধ্যমে চট্টগ্রামে স্বাস্থ্যসেবায় এগিয়ে থাকা একটি প্রতিষ্ঠানে ব্যাচের বন্ধু তাদের পরিবারের বিশেষ সুবিধায় সেবা গ্রহণের সুযোগ তৈরি হলো’।  

পার্কভিউ হসপিটালের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও এ সময় চবি ৩৯তম ব্যাচের পক্ষে উপস্থিত ছিলেন ব্যাচের ভাইস প্রেসিডেন্ট ও মিডল্যান্ড ব্যাংকের এভিপি আবু মোহাম্মদ তৌসিফ রেজা, ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যাক ব্যাংকের মুরাদপুর শাখার ব্যবস্থাপক জীতেন দাস, সাংগঠনিক সম্পাদক ও বার আউলিয়া কেমিক্যাল (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো.মাহাবুব আলম, পাবলিসিটি সেক্রেটারি ও চট্টগ্রাম জেলা জজ আদালতের আইনজীবী মো. আশরাফ ফয়েজ জুয়েল, ইভেন্ট অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স সেক্রেটারি সৌমেন চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।