ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অসহায় মানুষের মাঝে শিক্ষামন্ত্রীর ইফতার ও সেহেরি বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
অসহায় মানুষের মাঝে শিক্ষামন্ত্রীর ইফতার ও সেহেরি বিতরণ ...

চট্টগ্রাম: পবিত্র রমজান উপলক্ষে হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী পৌঁছে দিচ্ছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।  

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেল ৫টায় এনায়েত বাজার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে গোয়ালপাড়া ডায়াবেটিক হাসপাতাল মাঠে সাবেক ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরীর সভাপতিত্বে পাঁচ শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চু, সহ-সভাপতি শ্রীপতি কান্তি পাল, সাংগঠনিক সম্পাদক সরোয়ার জাহান সারু, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মানিক দে, মো. রফিক খান, মো. সাহাবুদ্দিন, কবির আহমেদ, আশিষ চক্রবর্তী বাচ্চু, গোপাল ঘোষ, এএম কুতুব উদ্দীন চৌধুরী, পঙ্কজ রায়, মো. তসলিম, রতন ঘোষ, মোরশেদ আলম, আবুল কাশেম মাসুদ, মো. দেলোয়ার, মো. ফরিদ, দেলোয়ার হোসেন ডন, আনোয়ার হোসেন পলাশ, আবদুল্লাহ আল সাইমুন, রাকিব চৌধুরী, গোবিন্দ দত্ত, নিয়াজ উদ্দীন তামিম, রাহুল ভট্টাচার্য্য, রাজু দাশ, সুমন চৌধুরী, পিয়াল দে, মো. মোস্তফা উদ্দীন মাহিন প্রমুখ।

ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেন, চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী ছিলেন চট্টগ্রামের হতদরিদ্র মানুষের বন্ধু।

তিনি সবসময় গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়াতেন, তাদের সুখ দুঃখের খবর নিতেন। রমজানে হাজার হাজার সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে ইফতার করতেন। মহিউদ্দিন চৌধুরীর সেই দায়িত্ব এখন যথাযথভাবে পালন করে যাচ্ছেন তারই সুযোগ্য পুত্র শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।  

চন্দন ধর বলেন, রমজানে শিক্ষামন্ত্রী নওফেল চট্টগ্রামের প্রতিটি পাড়া মহল্লার হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী পৌঁছে দিচ্ছেন। রমজান মাসকে ঘিরে হাজার হাজার পরিবারের মাঝে শিক্ষামন্ত্রীর এই ইফতার ও সেহেরি সামগ্রী সাধারণ মানুষের মুখে হাসি ফোটাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।