ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‌‘জনগণের স্বার্থে নয়াহাট সেতু নির্মাণ করা হবে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
‌‘জনগণের স্বার্থে নয়াহাট সেতু নির্মাণ করা হবে’

চট্টগ্রাম: অর্থপ্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান বলেছেন, চরপাথরঘাটা ইউনিয়নের নয়াহাট সেতু নিয়ে দীর্ঘদিন এলাকার মানুষ কষ্ট পাচ্ছেন। পায়ে হেঁটে যেতেও মানুষের কষ্ট হয়।

আমি কর্ণফুলী এলাকার মানুষের অসুবিধার কথা শুনে শিকলবাহা খালের ভাঙন ও বেড়িবাঁধ পরিদর্শন করেছি। এখন নয়াহাট সেতু দেখতে আসলাম।
জনগণের স্বার্থে নয়াহাট সেতু নির্মাণ করা হবে।  
শনিবার (৬ এপ্রিল) কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের পুরাতন ব্রিজঘাট নয়াহাট সেতু পরিদর্শন শেষে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

একই দিন তিনি শিকলবাহা খালের ভাঙন ও বেড়িবাঁধ পরিদর্শন করেন।  

অর্থপ্রতিমন্ত্রী বলেন, এলজিইডি, পানি উন্নয়ন বোর্ডসহ সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করে কিভাবে নয়াহাট সেতুটি করা যায়। সেটাই করবো।

পথসভায় অন্যান্যদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ, কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা জান্নাত, উপজেলা সহকারী কমিশনার ভূমি পিযুষ কুমার চৌধুরী, কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও শিকলবাহার ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এস এম সালেহ, চরলক্ষ্যা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, জুলধার ইউপি চেয়ারম্যান নুরুল হক, চরপাথরঘাটা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জকির আহমেদ মামুন, ইউপি সদস্য সাইফুদ্দিন মানিক, চরপাথরঘাটা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল চৌধুরীসহ চরপাথরঘাটা ইউনিয়নের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এএটি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।