ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড পাচ্ছেন আমির হোসেন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
নেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড পাচ্ছেন আমির হোসেন 

চট্টগ্রাম: নেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৪ পাচ্ছেন পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমির হোসেন। নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন (এনবিএফএ) নেপালে বাংলাদেশি পিএইচপি ফ্লোট গ্লাস রপ্তানির জন্য এ অ্যাওয়ার্ড দিচ্ছে।

 

আগামী ২০ এপ্রিল বিকেল ৩টায় কাঠমান্ডুর ট্যুরিজম বোর্ড হলে ট্যুরিজম ডেভেলপমেন্ট, বিজনেস প্রমোট প্রোগ্রামে অ্যাওয়ার্ড দেওয়া হবে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন নারী শিশু সিনিয়র সিটিজেনবিষয়ক মন্ত্রী ভাগবতী চৌধুরী।
বিশেষ অতিথি থাকবেন শ্রম, কর্মসংস্থান ও সামাজিক নিরাপত্তাবিষয়ক মন্ত্রী দোল প্রসাদ আরিয়াল, ড. নারায়ণ খাদক, ডা. ভোলা রিজেল ও মোহন বাহাদুর।

মোহাম্মদ আমির হোসেন বাংলানিউজকে বলেন, আমরা ২০০৬-০৭ সাল থেকে নেপালের বিভিন্ন শহরে কাচ রপ্তানি করে আসছি। প্রচুর কাচ বাংলাদেশের পিএইচপি ফ্লোট গ্লাস কারখানায় উৎপাদন করে নেপালে বাজারজাত করেছি। নেপালে আমাদের কয়েকজন রয়েল ডিলার আছেন, যারা শুধু পিএইচপি ফ্লোট গ্লাস বাংলাদেশ থেকে আমদানি করে। এ কর্মযজ্ঞ, কাচের গুণগতমান, কোয়ালিটি, কমিটমেন্টের স্বীকৃতি স্বরূপ এ অ্যাওয়ার্ড পাচ্ছি। এটা আমাদের অনেক বেশি সম্মানিত করবে। আমরা যাতে ভবিষ্যতে আরও ভালোভাবে নিপুণভাবে কার্যক্রম অব্যাহত রাখতে পারি তার অনুপ্রেরণা জোগাবে।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এআর/এএটি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।