ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অসহায় মানুষের পাশে দাঁড়ানোই ঈদের সার্থকতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
অসহায় মানুষের পাশে দাঁড়ানোই ঈদের সার্থকতা ...

চট্টগ্রাম: ইসলাম সাম্য ও ভ্রাতৃত্বের ধর্ম। ধনী-গরিবের দূরত্ব কমানোর জন্য এবং বিত্তশালীদের ধনসম্পদের পবিত্রতার জন্য এসেছে জাকাতের বিধান।

ঈদুল ফিতর মুসলমানের জন্য একটি আনন্দের দিন। ঈদের এ আনন্দ ভাগ করে নিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলেই হবে ঈদের  সার্থকতা।

রোববার (৭ এপ্রিল) সকালে পটিয়ার খলিল মীর ডিগ্রি কলেজ মাঠে ২৫ হাজার দুস্থ মানুষকে শাড়ি, লুঙ্গি ও নগদ টাকা বিতরণকালে কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের সভাপতি খলিলুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, কোনো দরিদ্র যেন ঈদের খুশি থেকে বঞ্চিত না হয় সেদিকে বিত্তবানদের সচেতন থেকে সহযোগিতার হাত বাড়াতে হবে।

উপজেলার সাঁইদার, বুধপুরা, জিরি, হরিণখাইন, কাশিয়াইশ, আশিয়া, গোরনখাইন, মহিরা, ভান্ডারগাঁও, বেলখাইন, বরলিয়া, কুসুমপুরা, বিনিনিহারা, কৈয়গ্রাম, মালিয়ারা, মহিরা, কর্তলা, পিঙ্গলা, পুরিক্তা, উত্তর দেয়াং, চাপড়ীসহ প্রায় ২৫ গ্রামের গরিব দুস্থরা এ ঈদসামগ্রী এবং নগদ অর্থ পেয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন আল-আরাফাহ ইসলামী ব্যাংকের পরিচালক আহমেদুল হক, কেডিএস গ্রুপের ব‍্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।