ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অসহায় ও দুস্থদের মধ্যে নৌবাহিনীর ইফতার বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
অসহায় ও দুস্থদের মধ্যে নৌবাহিনীর ইফতার বিতরণ

চট্টগ্রাম: অসহায় ও দুঃস্থ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নৌবাহিনী চট্টগ্রাম অঞ্চল। কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের সার্বিক ব্যবস্থাপনায় নাবিক আবাসিক এলাকায় রোববার (৭ এপ্রিল) নিম্নআয়ের ও গরিব পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের প্রতিনিধি হিসেবে বানৌজা ঈসাখানের অধিনায়ক ক্যাপ্টেন মো. শামসুল হক অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।  

রমজান উপলক্ষে বাংলাদেশ নৌবাহিনীর উদ্যোগে মাসব্যাপী চট্টগ্রামের ভাটিয়ারী, সিআরবি, দেওয়ানহাট, লালখান বাজার, বন্দরটিলা, স্টিলমিল, কাঠগর, জেলেপাড়া, বিজয়নগর, ডাঙ্গারচর, বিমানবন্দর এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ ছাড়া কক্সবাজার জেলার সেন্টমার্টিন, কক্সবাজার, পেকুয়া এবং কাপ্তাই উপজেলার নতুন বাজার, জেটিঘাট, বাঙালিপাড়া, মুসলিমপাড়া, আফসারের টিলা, শিলছড়ি, বালুচর, গবঘোনা এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়।  

পাশাপাশি বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রেখেছে বাংলাদেশ নৌবাহিনী। চট্টগ্রাম নৌ অঞ্চলের এলাকাগুলোতে ১৫ হাজারের বেশি পরিবারে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।