ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাজিয়া বেগম হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, মে ৬, ২০২৪
রাজিয়া বেগম হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম: সাতকানিয়া থানার রাজিয়া বেগম হত্যা মামলার প্রধান আসামি মো. ফারুককে নগরের পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।  

গ্রেপ্তার মো. ফারুক (৩৪), একই থানার মাদার্শা এলাকার নুরুল ইসলামের ছেলে।

 

র‌্যাব-৭ জানিয়েছেন, আসামি ফারুক ও আলমগীর প্রতিবেশী হয়। জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিবাধ চলে ছিল।

 স্থানীয় চেয়ারম্যানের সমঝোতা করলেও গ্রেপ্তার মো. ফারুক জমি নিয়ে তাদের সঙ্গে পুনরায় ঝগড়ায় লিপ্ত হয়। গত ১৬ এপ্রিল ভুক্তভোগীর জমির উপরে মো. ফারুকের নেতৃত্বে টিনের বেড়া দেওয়ার চেষ্টা করে। এ সময় ভূক্তভোগী মো. আলমগীর টিনের বেড়া দেওয়ায় বাধা দিলে মো. ফারুক ও তার অন্যান্য সহযোগীরা আলমগীরের উপর ক্ষিপ্ত হয়ে এলোপাথাড়ি মারধর শুরু করে। এতে মো. আলমগীরের গুরুতর জখম হয়। এ সময় তার মা রাজিয়া বেগম ছেলেকে বাঁচাতে আসলে দুষ্কৃতিকারীরা মো. আলমগীরের মায়ের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে। পরে মা ও ছেলে গুরুতর আহত অবস্থায় আশেপাশের লোকজন চিকিৎসার জন্য সাতকানিয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়। মারামারির ঘটনায় ভিকটিম রাজিয়া বেগম চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২২ এপ্রিল মৃত্যুবরণ করেন। এ ঘটনায় রাজিয়া বেগমের ছেলে মো. আলমগীর বাদী হয়ে সাতকানিয়া থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, সাতকানিয়া থানার রাজিয়া বেগম হত্যা মামলার প্রধান আসামি মো. ফারুক গ্রেপ্তার এড়াতে ছদ্মবেশে নগরের পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত পৌনে দশটার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়:১৭০০ ঘণ্টা, মে ৬, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ