ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রাইভেটকারে চোলাই মদ পাচার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মে ২১, ২০২৪
প্রাইভেটকারে চোলাই মদ পাচার ...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানার হাজিপাড়া থেকে ৫০০ লিটার দেশি চোলাই মদসহ সাজ্জাদ হোসেনকে (২৩) গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২০ মে) রাতে আশেকানে আউলিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাজ্জাদ হোসেন, দক্ষিণ রাঙ্গুনিয়া থানার কোদলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড ফজল মেম্বারের বাড়ির মৃত নূর আলমের ছেলে।  

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, প্রাইভেটকার যোগে চোলাই মদ নিয়ে রাঙ্গুনিয়া থানা এলাকা থেকে চট্টগ্রাম শহরের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওয়াজেদিয়া মোড়ে অস্থায়ী চেকপোস্ট বসায় পুলিশ।

রাত ৯টার দিকে একটি প্রাইভেটকার চেকপোস্ট পার হওয়ার সময় থামানোর জন্য সংকেত দেয় পুলিশ।  চালক পুলিশের সংকেত অমান্য করে দ্রুতগতিতে গাড়ি চালিয়ে নয়ারহাটের দিকে পালিয়ে যায়।  

প্রাইভেটকারের পেছনে পেছনে গাড়ি নিয়ে পুলিশও ধাওয়া করে। হাজিপাড়া সৈয়দ বাড়ির আশেকানে আউলিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা এতিমখানা ও হেফজখানার মাঠে প্রাইভেটকারটি থামিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা সাজ্জাদ হোসেনকে আটক করে।

তিনি জানান, প্রাইভেটকারের ভেতর থেকে বস্তায় ভর্তি ৫০০ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। প্রাইভেটকারটি জব্দ করা হয়। চোলাই মদ পাবর্ত্য চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে চট্টগ্রাম নগরের বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বেচে বেশি মুনাফা অর্জনের উদ্দেশ্যে প্রাইভেটকার যোগে বহনের বিষয়টি স্বীকার করে সাজ্জাদ।

এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। বিভিন্ন থানায় ছিনতাই ও ডাকাতির প্রস্তুতি মামলা রয়েছে তার বিরুদ্ধে।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, মে ২০, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।