ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খাতুনগঞ্জে ক্যাশবাক্স ভেঙে চুরি, সাড়ে ৩ লাখ টাকা উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মে ২৪, ২০২৪
খাতুনগঞ্জে ক্যাশবাক্স ভেঙে চুরি, সাড়ে ৩ লাখ টাকা উদ্ধার ...

চট্টগ্রাম: ১৫ মিনিটে দোকানের ক্যাশবাক্স ভেঙে চার লাখ টাকা চুরি করেছিল মো. কাউছার (২৪)। কিন্তু শেষ রক্ষা হলো না।

কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে চোরের বাসার খাটের নিচ থেকে সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করে। গ্রেফতার করে চোরকে।
 

সিএমপির জনসংযোগ কর্মকর্তা শুক্রবার (২৪ মে) বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

তিনি জানান, বৃহস্পতিবার (২৩ মে) বিকেল সোয়া চারটার দিকে খাতুনগঞ্জ চাঁন মিয়া গলির একটি দোকানের মালিক মো. ইউছুপ (৩৭) প্রকৃতির ডাকে সাড়া দিতে দোকানের ক্যাশবাক্সে তালা লাগিয়ে বাইরে যান। আনুমানিক ১৫ মিনিট পর পুনরায় দোকানে এসে দেখেন ক্যাশবাক্সের তালা ভাঙা। ক্যাশবাক্সে রাখা চার লাখ টাকা নেই। তিনি বুঝতে পারেন অজ্ঞাতনামা চোর তার দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙে টাকাগুলো চুরি করেছে। তৎক্ষণাৎ বিষয়টি তার মোবাইল নম্বর থেকে বিভিন্ন জনকে জানান। দোকান মালিক সমিতির লোকজনের সঙ্গে আলোচনা করে থানায় এসে এজাহার দায়ের করেন।  

মামলা রুজু হওয়ার পর তদন্তকারী কর্মকর্তা এসআই মেহেদী হাসান দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন এবং আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে একজনকে শনাক্ত করেন। পরবর্তীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। জিজ্ঞাসাবাদে মো. কাউছার (২৪) নামের ওই ব্যক্তি জানান, সে চুরির ঘটনার সঙ্গে জড়িত। তার দেওয়া তথ্যানুসারে কোতোয়ালী থানাধীন খাতুনগঞ্জ নবী মার্কেটের চতুর্থ তলায় মো. কাউছারের বাসার খাটের নিচ থেকে সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করেন।  

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।