ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উপজেলা নির্বাচন

চট্টগ্রামে শপথ নিলেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, মে ২৮, ২০২৪
চট্টগ্রামে শপথ নিলেন যারা ...

চট্টগ্রাম: প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রাম বিভাগ থেকে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নিয়েছেন।  

মঙ্গলবার (২৮ মে) বেলা ১১টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম নির্বাচিতদের শপথবাক্য পাঠ করান।

 

এ সময় চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি নুরে আলম মিনাসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার মীরসরাই, সীতাকুণ্ড, সন্দ্বীপ, কক্সবাজারের সদর, কুতুবদিয়া, মহেশখালী, বান্দরবান জেলার সদর আলীকদম, খাগড়াছড়ি জেলার রামগড়, মানিকছড়ি, মাটিরাঙ্গা, রাঙামাটি জেলার কাউখালী, জুরাছড়ি, বরকল, ফেনী জেলার পরশুরাম, ফুলগাজী, নোয়াখালী জেলার হাতিয়া, সুবর্ণচর, কুমিল্লা জেলার মনোহরগঞ্জ, লাকসাম, মেঘনা, লক্ষ্মীপুর জেলার রামগতি, কমলনগর, চাঁদপুর জেলার মতলব উত্তর, মতলব দক্ষিণ, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর ও সরাইল উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নেন।

শপথ শেষে বিভিন্ন উপজেলার নির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভাগীয় কমিশনার। পরে সার্কিট হাউজের বাইরে নেতাকর্মী ও সমর্থকরা নিজ নিজ উপজেলার নির্বাচিতদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।  

এ সময় মীরসরাইয়ের সংসদ সদস্য মাহবুব রহমান রুহেল ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন মীরসরাইয়ের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন।  

এনায়েত হোসেন নয়ন বলেন, ‘জাতীয় সংসদের সবচেয়ে স্মার্ট এমপি মাহবুব রহমান রুহেল ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের ভিশন বাস্তবায়নে কাজ শুরু করেছেন। আমি তাঁর সঙ্গে একাত্মতা পোষণ করে স্মার্ট নেতার স্মার্ট মীরসরাই স্লোগান সামনে রেখে কাজ করে যেতে চাই। তাঁর তত্ত্বাবধানে মীরসরাইকে একটি সমৃদ্ধ, আধুনিক, স্মার্ট, পরিবেশবান্ধব, শিল্পোন্নত ও সারাদেশের মধ্যে মডেল উপজেলায় রূপান্তরে নিরলসভাবে কাজ করে যাবো। ’

সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেন বলেন, ‘সন্দ্বীপের যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্যসহ যেসব সেক্টরে কাজ করার সুযোগ আছে নিজের সর্বোচ্চটুকু উজাড় করে কাজ করবো। আমার রাজনৈতিক অভিভাবক এমপি মাহফুজুর রহমান মিতার পরামর্শ নিয়ে উপজেলাব্যাপী অবকাঠামোসহ সব ধরনের জনদুর্ভোগ লাঘবে কাজ করে যাবো। ’

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ২৮, ২০২৪
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।