ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধুর পরিবারের শহীদ সদস্যদের নামে কোরবানির পশু দিলেন মনজুর আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
বঙ্গবন্ধুর পরিবারের শহীদ সদস্যদের নামে কোরবানির পশু দিলেন মনজুর আলম ...

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বঙ্গবন্ধুর পরিবারের শহীদ সদস্যদের নামে কোরবানির জন্য পশু দান করেছেন।

নগরের রৌফাবাদ সরকারি শিশু পরিবার (বালিকা), মানসিক প্রতিবন্ধী শিশু প্রতিষ্ঠান ও ছোটমনি নিবাসে শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল, সুলতানা কামাল ও রোজী জামালের নামে কোরবানি দিয়ে শিশুদের আপ্যায়ন করার জন্য তিনি একটি গরু প্রদান করেছেন।

গরুটি প্রতিষ্ঠানের পক্ষে গ্রহণ করেন সমাজসেবা অধিদপ্তর চট্টগ্রাম জেলার উপ-পরিচালক মোহাম্মদ ফরিদুল আলম। এ সময় প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তা ও এতিম শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

মোহাম্মদ মনজুর আলমের পক্ষে কোরবানির জন্য প্রদেয় গরু হস্তান্তর করেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিদর্শক সাবেক অধ্যক্ষ মোহাম্মদ বাদশা আলম। এ সময় মিলাদ ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ এবং বঙ্গবন্ধুর পরিবারের শহীদ সদস্যদের জন্য আল্লাহর দরবারে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ১৫, ২০২৪ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।