ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় যাত্রীবাহী বাস উল্টে খাদে, আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
রাঙ্গুনিয়ায় যাত্রীবাহী বাস উল্টে খাদে, আহত ১০ ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-রাঙামাটি আঞ্চলিক মহাসড়কের রাঙ্গুনিয়ার ঠান্ডাছড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস উল্টে খাদে পড়েছে। এতে অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুন) সকাল ১১টার দিকে ঠান্ডাছড়ি হাকিমনগর প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম শহর থেকে ছেড়ে আসা বাসটি ৩৫ থেকে ৪০ জন যাত্রী নিয়ে রাঙামাটির দিকে যাচ্ছিল। পথে রাঙ্গুনিয়ার ঠান্ডাছড়ি হাকিমনগর প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি বাসকে সাইট দিতে গিয়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

বাসটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ১০ জন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে আশপাশের হাসপাতালে নিয়ে যান। রাণীরহাট ফাঁড়ি পুলিশ সদস্যরা ঘটনাস্থলে রয়েছেন। রেকার এনে বাসটিকে টেনে উপরে তোলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুন ১৮, ২০২৪ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।