ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মেয়র রেজাউল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মেয়র রেজাউল 

চট্টগ্রাম: ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।  

গত ১৩ জুন বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সরকারী স্বাস্থ্য ব্যবস্থাপনা-১ শাখার উপসচিব মোহাম্মদ আবদুল হাই স্বাক্ষরিত এক আদেশে চসিক মেয়রকে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনীত করা হয়।

 

আদেশে বলা হয়, ঢাকা সিটির বাইরে অবস্থিত মেডিক্যাল কলেজ হাসপাতাল, বিশেষায়িত হাসপাতাল, জেলা সদর/ জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে কলাম-৫ এ বর্ণিত মাননীয় মন্ত্রী, প্রতিমন্ত্রী, মেয়র ও সংসদ সস্যগণকে মনোনয়ন প্রদান করা হয়।  

হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত¡াবধায়ক সিনিয়র কনসালট্যান্ট (অর্থোপেডিকস) ডা. অজয় দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মন্ত্রলণালয় থেকে প্রেরিত আদেশের কপি গত ২৫ জুন মঙ্গলবার গ্রহণ করা হয়।  

এর আগে শিক্ষামন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন। একই আদেশে শিক্ষামন্ত্রীকে পুনরায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনীত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
পিডি/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad