ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

থানা হাজতে আসামির মৃত্যু, তদন্তে ৩ সদস্যের কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
থানা হাজতে আসামির মৃত্যু, তদন্তে ৩ সদস্যের কমিটি

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার হাজতখানায় মো. জুয়েল (২৬) নামে এক আসামির মৃত্যুর ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।  

বুধবার (৩ জুলাই) রাতে সিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন।

 

তদন্ত কমিটির ৩ সদস্য হলেন, সিএমপির উত্তর বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) মো. জাহাঙ্গীর, পাচঁলাইশ জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. আরিফ হোসেন ও পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

এদিকে মো. জুয়েল, চান্দগাঁও খেজুরতলা এলাকার মৃত আব্দুল মালেক প্রকাশ আব্দুল মাবুদের ছেলে।

 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বাংলানিউজকে বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকা থেকে পরোয়ানা মূলে জুয়েলকে গ্রেপ্তার করা হয়। তাকে হাজতে রাখা হয়েছিল। সেখানে ভোর ৬টা ২৫ মিনিটে জুয়েল নিজের পরনের শার্ট খুলে হাজতের ভিতরের দেয়ালের উপরের ভেন্টিলেটরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে মৃত্যুবরণ করে, যা সিসিটিভি ফুটেজে দেখা যায়। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে মোট ৭টি মামলা রয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।