ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ইট-পাথরের বস্তি উপহার দিয়ে যেতে চাই না: সিডিএ চেয়ারম্যান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
ইট-পাথরের বস্তি উপহার দিয়ে যেতে চাই না: সিডিএ চেয়ারম্যান ...

চট্টগ্রাম: আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য চট্টগ্রামকে বাসযোগ্য ও পরিবেশবান্ধব নগর হিসেবে গড়তে চাই। শুধু ইট-পাথরের বস্তি উপহার দিয়ে যেতে চাই না।

তাই আমাদের একে অপরের সহায়ক হিসেবে যৌথভাবে এ কাজ করতে হবে।

মঙ্গলবার (৯ জুলাই) বেলা ১টায় সিডিএর কনফারেন্স রুমে বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট চট্টগ্রাম চ্যাপ্টার কমিটির সঙ্গে মতবিনিময়কালে সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ এসব কথা বলেন।

 

চ্যাপ্টারের চেয়ারম্যান স্থপতি আশিক ইমরানের নেতৃত্বে ডেপুটি চেয়ারম্যান ফারুক আহমেদ, কোষাধ্যক্ষ বিজয় শঙ্কর তালুকদার, সদস্য আব্দুল্লাহ রুম্মান, হোসেন মুরাদ, আদর ইউসুফ, মো. শওকত হোসাইন, মো. মঈনূল হাসান আলোচনায় অংশ নেন।  

সিডিএর পক্ষে সিস্টেম এনালিস্ট মো. মোস্তফা জামাল, ঊর্ধ্বতন স্থপতি মো. গোলাম রব্বানী চৌধুরী এবং অথরাইজড অফিসার প্রকৌশলী তানজিব হোসেন সভায় অংশ নেন।  

চ্যাপ্টার কমিটির নেতারা সিডিএ চেয়ারম্যানের পরিকল্পনা বাস্তবায়নে, টেকসই, বাসযোগ্য ও পরিবেশবান্ধব আধুনিক চট্টগ্রাম গড়তে যৌথভাবে কাজ করবেন বলে আশ্বস্ত করেছেন।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৪ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।