ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অবৈধভাবে বালু উত্তোলন ও মাটি কাটা যাবে না: মোতালেব 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
অবৈধভাবে বালু উত্তোলন ও মাটি কাটা যাবে না: মোতালেব  ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য  আবদুল মোতালেব বলেছেন, লোহাগাড়ার কোন স্থানে অবৈধভাবে বালু উত্তোলন ও মাটি কাটা যাবে না। অবৈধভাবে বালু উত্তোলন ও মাটি কাটলে সঙ্গে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে কোনো ছাড় নেই।  

বুধবার (১০ জুলাই) দুপুরে লোহাগাড়া উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের বিদায়-বরণ এবং মাসিক আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, সব ধরণের হিংসা-বিদ্বেষ বাদ দিয়ে সম্মিলিত প্রচেষ্টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এবং লোহাগাড়া উপজেলার সার্বিক উন্নয়নে সর্বস্তরের জনপ্রতিনিধিদের ঐক্যমতের ভিত্তিতে কাজ করতে হবে।

বরণ অনুষ্ঠানে দায়িত্ব গ্রহণ করেন নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান সরওয়ার মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার। একই সময় বিদায় নেন উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের মৃত্যুর পর স্থলাভিষিক্ত ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জেসমিন আক্তার ও ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহীম কবির।
 
মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইনামুল হাছান। এছাড়াও উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সভাপতিত্ব করেন  চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী। সভায় বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জেসমিন আক্তার, ভাইস চেয়ারম্যান এম ইব্রাহিম খলিল, ভাইস চেয়ারম্যান সরওয়ার মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আখতার আহমদ সিকদার, ডেপুটি কমান্ডার আবদুল হামিদ বেঙ্গল ও বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।