ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাকাডেমিক কার্যক্রম অব্যাহত রাখার দাবি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাকাডেমিক কার্যক্রম অব্যাহত রাখার দাবি ...

চট্টগ্রাম: শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাকাডেমিক কার্যক্রম অব্যাহত রাখার দাবিতে মিছিল-সমাবেশ করেছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১১ জুলাই) সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মুনির ইসলাম।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, কোটা আন্দোলনের নামে একটি মহল দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাই। এসব ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে শিক্ষা প্রতিষ্ঠানের অ্যাকাডেমিক পরিবেশ অব্যাহত রাখতে হবে।

এ সময় তিনি জনদুর্ভোগ তৈরি না করে নিয়মিত ক্লাস-পরীক্ষায় অংশ নিতে এবং কোটার বিষয়ে হাইকোর্টের রায়ের প্রতি আস্থা রাখতে ছাত্রসমাজের প্রতি আহ্বান জানান।

এতে আরও বক্তব্য রাখেন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মুনির উদ্দিন, হাসমত খান আতিফ, জাহিদ হাসান সাইমুন, রাকিবুল ইসলাম সাইক, মামুনুর রশীদ নিরব, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাইমুন, মুনির উদ্দিন রেহান, মহিউদ্দিন বাপ্পি, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান সুজন, রাশেদুর রহমান, দপ্তর সম্পাদক জামসেদ উদ্দিন, গিয়াস উদ্দিন সাজিদ।

মিছিল-সমাবেশে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সম্পাদক মণ্ডলীর সদস্য মোস্তফা আসেফ, কায়েস মাহমুদ,  মোস্তফা আমান, ইয়াছির আরফাত রিকু, সুলভ বড়ুয়া, ফুরকান উদ্দিন, মোহাম্মদ রুবেল, ইমতিয়াজ বাবর, আকবর খান, মোহাম্মদ হোসাইন চৌধুরী, তারেক মোহাম্মদ, গোবিন্দ দত্ত, বিশাল হাজারী, সাকিব, হাসনাত, ওসমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
পিডি/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।