ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মনা হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
মনা হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে গ্রেপ্তার ৪

চট্টগ্রাম: নগরের রিয়াজউদ্দিন বাজারে মো.সাহেদ হোসেন মনা হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  

বৃহস্পতিবার (১১ জুলাই) হবিগঞ্জ জেলা থেকে নগরের কোতোয়ালী থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।



চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্রবর্তী বাংলানিউজকে বলেন, কোতোয়ালী থানার সাহেদ হোসেন মনা হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের হবিগঞ্জ জেলা থেকে চট্টগ্রাম নিয়ে আসা হচ্ছে।
 

পুলিশ ও থানা সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ৮ জুলাই রাতে নগরের কোতোয়ালী থানার স্টেশন রোডে এলাকায় হত্যার স্বীকার হয় সাহেদ হোসেন মনা। মনা হত্যাকাণ্ডে তার বাবা শাহ আলম বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি হত্যা মামলা করেছিলেন। এই মামলার প্রধান আসামি করা হয় জুয়েল বাহিনীর প্রধান জুয়েলকে। এছাড়া অন্যান্য আসামিরা হলেন রহিম (২৬), জুয়েল প্রকাশ মুরগি জুয়েল (৩২), মো.সজীব (২৪), শেখ ফরহাদ (২২),  মো.শুক্কুর (৩৫), হানিফ প্রকাশ মাছ হানিফ (৩৫), সবুজ (৩২), সাগর (২৮), বশির প্রকাশ টিউমার বশির (৩০), ইকবাল (৩১) ও শাকিল (২০)। হত্যার পরদিন গত ৯ জুলাই  ফরহাদ ও সজীব নামে ২ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছিল পুলিশ।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।