ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শতদল ক্লাবের ফুটবল কমিটি গঠন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
শতদল ক্লাবের ফুটবল কমিটি গঠন 

চট্টগ্রাম: সিজেকেএস সিডিএফএ আয়োজিত প্রিমিয়ার ফুটবল লীগ উপলক্ষে শতদল ক্লাবের ফুটবল কমিটি গঠন করা হয়েছে।  

সম্প্রতি সিনিয়রস ক্লাবে সিরাজউদ্দীন মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে এক সভায় এ কমিটি গঠন করা হয়।

 

সভায় উপস্থিত ছিলেন রাউজান উপজেলার চেয়ারম্যান এবং সিজেকেএস সহ সভাপতি এ কে এম এহেছানুল হায়দর চৌধুরী। সভায় সর্বসম্মতিক্রমে ক্রীড়া সংগঠক সিজেকেএস’র কাউন্সিলর এবং তায়কোয়ানডো ফেডারেশনের যুগ্ম সম্পাদক শ্রী সুমন দে’কে ফুটবল কমিটির প্রধান উপদেষ্টা, ক্রীড়া সংগঠক সাদ্দাম হোসেনকে ফুটবল কমিটির চেয়ারম্যান ঘোষণা করা হয়।

এছাড়া ক্রীড়া সংগঠক সাইফুদ্দিন চৌধুরীকে কো চেয়ারম্যান এবং সংগঠক ও ক্রীড়াব্যক্তিত্ব শওকত হোসেনকে সদস্য সচিব করা হয়। কমিটিতে কো অর্ডিনেটর হিসেবে মনোনীত করা হয় আক্তার মিয়া, জাহিদুল হক, লিটন বড়ুয়াকে।  

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মুজিবুল হক সিদ্দিকী বাচ্চু, মীর নওশের আলী টিপু, মোহাম্মদ লোকমান, মোহাম্মদ হারুন, মোহাম্মদ আহমদ হোসেন, সীমান্ত বড়ুয়া, তুষার বড়ুয়া, মোহাম্মদ নাছির, মোহাম্মদ হানিফ, আব্দুল মোমেন বাবু, জাহাংগীর মোস্তফা, মোহাম্মদ নাজিমউদ্দিন, আবু মোহাম্মদ সাইফুল ইসলাম চৌং, অসীম দেওয়ানজি, শ্রী তপন, ইদ্রিস বাবুল, শাহাবুদ্দীন জাহাংগীর, মোহাম্মদ আইয়ূব আলী টুকু, আহসান হাবীব ছোটন, মোহাম্মদ মাহররম হোসাইন, মোস্তফা কামাল বাবলু, আব্দুল মান্নান, আবু মোহাম্মদ মহসিন চৌধুরী, অ্যাডভোকেট প্রতীক দেবরায়, আসহাব রসুল চৌধুরী জাহেদ, মোহাম্মদ নাহিদুল আলম, ডাক্তার কামরুদ্দীন চৌধুরী সোয়েব, মিনহাজ সাওার, মুরাদ সাওার, ইমরুল সাওার, মোহাম্মদ ইমতিয়াজ বাবলা, মোহাম্মদ শামীম আজাদ রুবেল, মোহাম্মদ ইসফাক সিদ্দিকী, ইফতি, স্বাধীন, এডভোকেট জি, এম, কাদের আলী শাহ আরমান, মোহাম্মদ রাশেদুর রহমান, মোহাম্মদ হোসেন, মতি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।