ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কোটার কারণে দুর্নীতির সুযোগ সৃষ্টি হয়েছে: ডা. শাহাদাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
কোটার কারণে দুর্নীতির সুযোগ সৃষ্টি হয়েছে: ডা. শাহাদাত

চট্টগ্রাম: কেন্দ্রীয় বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, কোটা হওয়ার কারণে দুর্নীতি করার সুযোগ সৃষ্টি হয়েছে। এই জন্য কোটা সংস্কার হওয়া দরকার ও মেধাবীদের মেধাবৃত্তিক ক্যাটাগরিতে সবাইকে চাকরির ব্যবস্থা করা উচিত।

আজকে কোটা সংস্কারের পাশাপাশি রাষ্ট্রের সব জায়গায় সংস্কার হওয়া উচিত।  

রোববার (১৪ জুলাই) বিকেলে বকশিরহাট ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওয়ার্ড বিএনপির মিছিলোত্তর  সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া এই সরকারের প্রতিহিংসার শিকার হয়ে কারাবন্দি আছেন। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানোর জন্য ব্যক্তিগত চিকিৎসকগণ পরামর্শ দিয়েছে। কিন্তু সরকার বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যাপারে উদাসীন। বিদেশে পাঠানোর কথা বললেও সরকার কোনো কর্ণপাত করছে না।

ওয়ার্ড বিএনপির সভাপতি এসএ মফিজুল্লাহ সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নূর হোসেন নুরুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী নবাব খান, বিএনপি নেতা জসিম উদ্দিন মিন্টু, একেএম পেয়ারু, ফরিদ উদ্দিন,  ইউসুফ খান প্রমুখ।

এর আগে ওয়ার্ড সেচ্ছাসেবকদলের আহবায়ক জুয়েল রানা কালুর সভাপতিত্বে সদস্য সচিব মো. মিজানের পরিচালনায় বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।