ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সংঘর্ষ এড়াতে বন্ধ চবির শাটল ট্রেন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
সংঘর্ষ এড়াতে বন্ধ চবির শাটল ট্রেন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: সংঘর্ষ এড়াতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) যাতায়াতের প্রধান বাহন শাটলট্রেন বন্ধ রেখেছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন।  

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চবি প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম।

 

এদিন চট্টগ্রাম শহর থেকে বিশ্ববিদ্যালয়গামী কোনো শাটল ট্রেন ক্যাম্পাসে আসেনি। এদিকে ট্রেন বন্ধ থাকায় যাতায়াত সমস্যায় পড়েছে শহর ও ক্যাম্পাসগামী শিক্ষার্থীরা।

 

উদ্ভিদবিদ্যা বিভাগের শিক্ষার্থী রেজওয়ানুর রহমান বলেন, শাটল আমাদের একমাত্র বাহন। বিভিন্ন প্রয়োজনে শহরে যেতে হয়। ক্যাম্পাস শহর থেকে ২২ কিলোমিটার দূরে। বাসে গেলে ক্লান্ত হয়ে যাই। শাটল অবরোধ করে সংঘর্ষ এড়ানো হয় কিভাবে বুঝি না। যারা আন্দোলনে যেতে ইচ্ছুক তারা যেকোনো ভাবেই চলে যাবে। কিন্তু যারা প্রয়োজনীয় কাজে শহরে যাবে তাদের ভোগান্তি পোহাতে হচ্ছে।

চবি প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম বলেন, আমরা গোয়েন্দা সংস্থার থেকে জানতে পেরেছি শাটল চলাচল করলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হতে পারে। সার্বিক পরিস্থিতি বিবেচনায় সংঘর্ষ এড়াতে বিশ্ববিদ্যালয়ের শাটলট্রেন বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক মনে হলে আগামীকাল থেকে শাটল চলাচল শুরু হতে পারে।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
এমএ/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।