ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে সংঘর্ষে নিহত তিনজনের মরদেহ হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
চট্টগ্রামে সংঘর্ষে নিহত তিনজনের মরদেহ হস্তান্তর ...

চট্টগ্রাম: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরতদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষে নিহত তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহগুলো স্বজনরা নিয়ে গেছেন।

নিহতরা হলেন- মো. ফারুক (৩২), ওয়াসিম আকরাম (২২) ও ফয়সাল আহমেদ (২০)।

মঙ্গলবার বিকেলে গুরুতর আহত অবস্থায় তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কর্তব্যরত চিকিৎসকরা তিনজনকেই মৃত ঘোষণা করেন। এদের মধ্যে ফারুক ও ফয়সাল গুলিবিদ্ধ হন এবং ওয়াসিমের শরীরে জখমের চিহ্ন ছিল বলে জানান হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুজহাত ইনু।

জানা গেছে, ফয়সাল এমইএস কলেজের শিক্ষার্থী। তার বাড়ি বরিশালে। ওয়াসিম চট্টগ্রাম কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক। তার বাড়ি কক্সবাজারের পেকুয়ায়। ফারুক ফার্নিচারের দোকানে চাকরি করতেন। তার বাড়ি নোয়াখালী।  

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক নুরুল আলম বলেন, মর্গ থেকে রাত তিনটার দিকে তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ পাহারায় তারা গ্রামের বাড়িতে মরদেহ নিয়ে গেছে।

চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক রাকিব হাসান জানিয়েছেন, নিহত তিনজনের পরিবারকে ১ লাখ টাকা করে সহায়তা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪ 
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।