ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কোটা আন্দোলন: চট্টগ্রামে ৩১ মামলায় গ্রেপ্তার আরও ৫০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
কোটা আন্দোলন: চট্টগ্রামে ৩১ মামলায় গ্রেপ্তার আরও ৫০ ...

চট্টগ্রাম: কোটা সংস্কার আন্দোলন চলাকালে নাশকতার অভিযোগে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে আরও ৫০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম নগর থেকে ৪০ জন এবং জেলার বিভিন্ন থানা থেকে ১০ জন গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

এনিয়ে বিভিন্ন মামলায় গত ১২ দিনে চট্টগ্রামে মোট ৮৯৭ জন গ্রেপ্তার হলেন।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪০ জনকে গ্রেপ্তার করা হয়।

সবমিলিয়ে চট্টগ্রাম নগরের ২০টি মামলায় ৫১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নতুন করে নগরের পাচঁলাইশ থানায় একটি মামলা করা হয়েছে। এ মামলায় ৫০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০ থেকে ৩৫ জনকে আসামি করা হয়েছে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন থানা থেকে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সবমিলিয়ে চট্টগ্রাম জেলার ১১টি মামলায় ৩৮১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।