ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটিতে শিক্ষক লিয়াকত আলী স্মরণে শোকসভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
সাউদার্ন ইউনিভার্সিটিতে শিক্ষক লিয়াকত আলী স্মরণে শোকসভা শোক সভায় বক্তব্য দেন উপাচার্য (ভারপ্রাপ্ত) ড. শরীফ আশরাফউজ্জামান।

চট্টগ্রাম: সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের প্রভাষক ও সাবেক কৃতি শিক্ষার্থী মোহাম্মদ লিয়াকত আলী স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল বিশ্ববিদ্যালয়ের হলরুমে মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।  

শোক সভায় উপাচার্য (ভারপ্রাপ্ত) ড. শরীফ আশরাফউজ্জামান, রেজিস্ট্রার এ এফ এম মোদাচ্ছের আলী, আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. মো. শওকতুল মেহের, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক প্রকৌশলী ড. মোজাম্মেল হক, ইইই বিভাগের শিক্ষক অধ্যাপক প্রকৌশলী আশুতোষ নাথ, বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শোক সভা উপলক্ষে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলসহ বিশেষ আলোচনা সভা আয়োজন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শোক সভায় বক্তারা বলেন, মোহাম্মদ লিয়াকত আলীর মৃত্যু সাউদার্ন ইউনিভার্সিটির জন্য অপূরণীয় ক্ষতি।

তাঁর আকস্মিক মৃত্যুতে সবাই শোকাহত এবং প্রতিষ্ঠান একজন তরুণ মেধাবী দায়িত্ববান ব্যক্তিকে হারালো। গুণী শিক্ষক ও কৃতি শিক্ষার্থী হিসেবে আমাদের মাঝে তিনি আজীবন স্মরণীয় হয়ে থাকবেন শ্রদ্ধা ও ভালোবাসায়।  

এসময় উপস্থিত সবাই মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। পরে প্রয়াত মোহাম্মদ লিয়াকত আলীর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন ইসলামিক শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক সাঈদ মুহাম্মদ জালাল উদ্দিন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।