ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পটিয়ায় মেডিক্যাল ক্যাম্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পটিয়ায় মেডিক্যাল ক্যাম্প ...

চট্টগ্রাম: ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পটিয়া উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে গাজী কনভেনশন হলে চলছে বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্প।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনামের তত্ত্বাবধানে দুস্থ ও অসহায় মানুষের জন্য এই মেডিক্যাল ক্যাম্প আয়োজন করা হয়।

 

সোমবার (২৮ অক্টোবর) সকাল ১০টা থেকে ক্যাম্পের কার্যক্রম শুরু হয়, চলবে দুপুর ২টা পর্যন্ত। মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা সেবা গ্রহণ করেন দক্ষিণ জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম।

 

ক্যাম্পে মেডিসিন বিশেষজ্ঞ ডা. মুহাম্মদ হুমায়ুন রশীদ চৌধুরী, ডা. মো. মাহবুবুল ইসলাম রিয়াদ, ডা. ইরফাতুল আলম আসিফ, শিশুরোগ বিশেষজ্ঞ ডা. আবু সুফিয়ান ফয়সাল, বাত ব্যথা রোগ বিশেষজ্ঞ ডা. মিজানুর রহমান জুয়েল সহ ৮ জন চিকিৎসক চিকিৎসাসেবা প্রদান করছেন।  

উপজেলা যুবদলের সদস্য সচিব ওয়াহিদুল আলম পিবলু ও পৌর যুবদলের আহ্বায়ক আবছার উদ্দিন সোহেল বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রর্বতক আধুনিক বাংলাদেশের স্থপতি জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। একটি গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আমরা ফ্যাসিস্ট হাসিনা সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন করেছি।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।