ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে বিএনপি’র দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
চট্টগ্রামে বিএনপি’র দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২০ ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের কাজীর দেউড়িতে বিএনপির কার্যালয়ে ফটিকছড়ি উপজেলা বিএনপি’র প্রতিনিধি সম্মেলনে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।  

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে ফটিকছড়ি উপজেলা বিএনপি’র  নাসিমন ভবনে এ ঘটনা ঘটে।

আহতরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল ও নগরের বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খন্দকার।

ঘটনার বিষয়ে উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সরোয়ার আলমগীর বাংলানিউজকে বলেন, জামায়াতের ক্যাডার শওকত উল্লাহ ও আজিম উল্লাহ বাহার চেয়ার মেরে হাত ভেঙ্গে দিয়েছে। এ ঘটনায় আমাদের ২০ জনের মত নেতাকর্মী আহত হয়। তার মধ্যে ১৬ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে ঘরে ফিরে গেছে ও ৪ জন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  

তিনি বলেন, তৃণমূলের প্রতিনিধিসভা ছিল। এতে তৃণমূলের লোকজনকেই দাওয়াত দেওয়া হয়। কিন্তু আজিম উল্লাহ বাহারের নেতৃত্বে জামায়াত ক্যাডার শওকত উল্লাহ ও এরশাদ উল্লাহ মিলে আমাদের ওপর হামলা চালায়। এদের মধ্যে শওকত উল্লাহ একাধিক হত্যা মামলার আসামী।  

উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আজিম উল্লাহ বাহার বাংলানিউজকে বলেন, পার্টি অফিসে উত্তেজনা মূলক কথা-বার্তা হচ্ছিল। কে কোথায় বসবে, দাঁড়াবে তা নিয়ে কোনদিকে বসবে-দাড়াঁবে তা নিয়ে মূলত ঝামেলা।  

তবে কোনো ধরনের হাতাহাতি হয়নি বলে দাবি বিএনপির এ নেতার।  

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন বাংলানিউজকে বলেন,  ফটিকছড়ি উপজেলা বিএনপি’র দুই গ্রুপের মধ্যে হাতহাতি ও ধাক্কাধাক্কিতে কয়েকজন আহত হওয়ার ঘটনা শুনেছি।
আমরা কোন অভিযোগ পায়নি, অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিব।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।