ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন নওফেল শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন নওফেল

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর সার্সন রোডের গ্রামার স্কুলে ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের করোনা প্রতিরোধী টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সোমবার (২৭ ডিসেম্বর) তিনি ওই স্থান পরিদর্শন করেন।

পরিদর্শন কালে নওফেল বলেন, যেখানে অনেক দেশ প্রাপ্ত বয়স্কদের এক ডোজ টিকা দিতে হিমসিম খাচ্ছে, সেখানে বাংলাদেশে আমরা ১২ বছরের শিক্ষার্থীদেরও টিকা দিচ্ছি৷ বুস্টার ডোজ টিকা দেওয়া শুরু হয়েছে। এটা একমাত্র সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে।

 

তিনি বলেন, এটা মাননীয় প্রধানমন্ত্রীর একটা বিশাল কূটনৈতিক সফলতা। তিনি ক্ষমতায় আছেন বলেই আজ শিক্ষাবর্ষের শুরুর প্রথম দিন প্রতিটা শ্রেণিতে বিনামূল্যে বই বিতরণ করা হচ্ছে। তার একান্ত প্রচেষ্টায় পরীক্ষার প্রশ্ন ফাঁস রোধ করা গেছে।

নওফেল আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যতদিন বাংলাদেশের নেতৃত্ব দেবেন ততদিন বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে। তাই সব অপশক্তিকে প্রতিহত করে তার নেতৃত্বে এগিয়ে যেতে হবে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর প্রদীপ চক্রবর্তী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের পরিচালক প্রফেসর আরিফ এলাহী, উপ-পরিচালক (মাধ্যমিক) দেবব্রত দাশ, চট্টগ্রাম গ্রামার স্কুলের প্রধান শিক্ষক তোহসিন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।