ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সরকারের বিরুদ্ধে আন্তর্জাতিক ষড়যন্ত্র করছে তারেক: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
সরকারের বিরুদ্ধে আন্তর্জাতিক ষড়যন্ত্র করছে তারেক: আ জ ম নাছির 

চট্টগ্রাম: সরকারের বিরুদ্ধে তারেক জিয়া আন্তর্জাতিক ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।  

শনিবার (১ জানুয়ারি) দুপুরে নগর আওয়ামী লীগের কার্যালয়ে ৩৭ নম্বর মুনিরনগর ওয়ার্ড আওয়ামী লীগের ইউনিট সম্মেলনে নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক সৌজন্য সাক্ষাতকালে তিনি এ মন্তব্য করেন।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্যে ঈর্ষান্বিত হয়ে কোনো রাজনৈতিক ইস্যু ছাড়া বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে নানা রকম অর্বাচীন উক্তি করছে। একজন দণ্ডপ্রাপ্ত আসামী হয়েও খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করেছেন।

তার শারীরিক অবস্থা যাই হোক না কেন আদালতে দণ্ডপ্রাপ্ত একজন আসামীকে বিদেশে গিয়ে চিকিৎসা নেওয়ার কোন আইনগত ভিত্তি থাকতে পারে না। তারেক জিয়াও একজন সাজাপ্রাপ্ত আসামী। তিনি তত্ত্বাবধায়ক সরকারের আমলে রাজনীতি করবেন না বলে মুচলেখা দিয়ে যুক্তরাজ্যে পাড়ি জমিয়েছেন। কিন্তু তিনি সেখানে বসে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। দৃশ্যমান পরিস্থিতিতে খালেদা জিয়া বিদেশে গিয়ে চিকিৎসা গ্রহণের সুযোগে তার সন্তানের মতো একই কাজে সামিল হবেন তার নিশ্চয়তা কোথায়? 

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল, কার্যনির্বাহী সদস্য গোলাম মোহাম্মদ চৌধুরী, খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক মো. হোসেন হীরণ, ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জানে আলম, সাধারণ সম্পাদক কাউন্সিলর আব্দুল মান্নান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa