ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

আসন্ন জাতীয় নির্বাচন বানচালের গভীর ষড়যন্ত্র চলছে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
আসন্ন জাতীয় নির্বাচন বানচালের গভীর ষড়যন্ত্র চলছে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের ভেতর কিছু অনুপ্রবেশকারী ঢুকে গেছে। এরা সুযোগ-সন্ধানী এবং সুবিধাভোগী।

তাদের চিহ্নিত করার দায়িত্ব স্থানীয় নেতৃত্বের। তৃণমূল স্তরের যারা নেতৃত্ব পেয়েছেন তাদের দলের পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মী ও জনগণকে সঙ্গে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
 

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে সরাইপাড়া চট্টগ্রাম সিটি করপোরেশন ডিগ্রি কলেজ প্রাঙ্গণে ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, বিএনপি রাজনৈতিক ইস্যুবিহীন যে সব কর্মসূচি পালন করছে তা দেশকে অস্থিতিশীল করার নামান্তর। এসব কর্মসূচি কোনোভাবেই রাজনৈতিক নয়।  

১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডের ক ইউনিট সম্মেলনে ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কাউন্সিলর নুরুল আমিনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক লুৎফল হক খুশির সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধকের বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর সাবের আহমদ। প্রধান বক্তা ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক লায়ন এম শওকত আলী। দ্বিতীয় অধিবেশনে কণ্ঠভোটে মনছুরুল হক সভাপতি ও মো. জাবেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa