ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ছোরাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
ছোরাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের আকবর শাহ থানার পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। ছিনতাই কাজে ব্যবহৃত ২টি টিপ ছোরা উদ্ধার করা হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) ভোররাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. রাজু প্রকাশ ক্যাডার রাজু (২৪), মো. আসিফুল ইসলাম (১৯) ও ইব্রাহীম খলিল রিয়াদ (২৯)।

পুলিশ সূত্রে জানা যায়,  রোববার (৯ জানুয়ারি) ভোররাতে আকবরশাহ্ থানার নিউ মুনসুরাবাদস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বে শ্যামলী কাউন্টারের সামনে কয়েকজন ছিনতাইকারী ছুরি মেরে মো. মজিবুল হক নামে এক যুবকের কাছ থেকে জোরপূর্বক নগদ ১ হাজার ৪০০ টাকা ও একটি মোবাইল ফোন সেট নিয়ে যায়। অভিযোগের ভিত্তিতে থানায় একটি নিয়মিত মামলা করা হয়।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন জানান, ছিনতাইয়ের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলের পাশে মমতা ক্লিনিকের গলি থেকে আসিফুল ও রিয়াদকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে একটি স্টিলের টিপ ছোরা, রক্তমাখা এক জোড়া স্যান্ডেল এবং নগদ ১ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে রাজুর নেতৃত্বে ছিনতাই করেছিল বলে জানান।

তিনি জানান, উদ্ধারকৃত টিপ ছোরা দিয়ে একজনকে ছুরি মেরে আহত করে নগদ ১ হাজার ৪০০ টাকা ও একটি মোবাইল ফোন সেট নিয়ে যাওয়ার বিষয় স্বীকার করেন। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পাহাড়তলী এলাকার বাসা থেকে রাজুকে গ্রেফতার করা হয়। তার হেফাজত থেকে একটি স্টিলের টিপ ছোরা এবং ছিনতাই করা মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa