ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মাদক মামলায় তিনজনের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
মাদক মামলায় তিনজনের কারাদণ্ড ...

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার মাদক মামলায় তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত।  

বুধবার (১২ জানুয়ারি ) দুপুরে চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- কক্সবাজারের  টেকনাফ থানার হৃীলা এলাকার হাজী আবু সামার ছেলে মিজানুর রহমান (৩০), একই এলাকার নবী হোসেন বাড়ির সুলতান আহমেদের ছেলে মো.গিয়াস উদ্দীন (২৫) ও কুমিল্লার দাউদকান্দি থানার চমকখোলা এলাকার মো.কুদ্দুস মিয়ার ছেলে মো.কাউসার (৩০)।  

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২১ মে নগরের স্টেশন রোড রিয়াজউদ্দীন বাজারে ঢাকা আবাসিক হোটেল সামনে থেকে তিনজনকে আটক করা হয়।

পরে শরীর তল্লাশি করে মোট ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তৎকালীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর কোতোয়ালী সার্কেলের এসআই শাকিলা রহমান বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন। মামলায় অভিযোগ গঠন করা হয় গত বছর ২১ মার্চ। মোট ৭ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।  

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে বলেন, এই মামলায় মিজানুর রহমান ও গিয়াস উদ্দীন নামের দুই আসামিকে ৮ বছর সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্য আসামি কাউসারকে ৫ বছর সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে ৬ মাস কারাদণ্ড দিয়েছেন আদালত। তিন আসামি জামিনে বের হয়ে পলাতক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa