ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পথ হারিয়ে জঙ্গলে, ৯৯৯ নম্বরে ফোন করে রক্ষা 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
পথ হারিয়ে জঙ্গলে, ৯৯৯ নম্বরে ফোন করে রক্ষা  ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডে জঙ্গলে ঘুরতে গিয়েছিলেন মো. মামুন চৌধুরী নামে ৫০ বছর বয়সী এক ব্যক্তি। কিন্তু পথ হারিয়ে পড়েন বিপাকে।

৯৯৯ নম্বরে ফোন করলে তাকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনা শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে সীতাকুণ্ড থানার বারৈয়াঢালা এলাকার।

পরে তাকে ফটিকছড়ি উপজেলার ভূজপুর এলাকা থেকে উদ্ধার করা হয়।  

মামুন চৌধুরী সীতাকুণ্ড থানার উত্তর রহমত নগর এলাকার মৃত মকবুল আহম্মদ চৌধুরী ছেলে।  

মামুন চৌধুরীর স্ত্রী রেহেনা আখতার বাংলানিউজকে বলেন, আমার স্বামী ডায়াবেটিস রোগী। প্রতিদিনের মতো সেদিনও হাঁটতে বের হয়েছিলেন। হাঁটতে হাঁটতে পাহাড়ি পথে ফটিকছড়ি যাওয়ার চেষ্টা করেন। কিন্তু সন্ধ্যা নেমে আসায় জঙ্গলে পথ হারিয়ে ফেলেন। তিনি ওই এলাকার স্থানীয় কয়েকজনকে ফোন করেন। আবার বাড়িতে ফোন করলে আমার মেয়ে ৯৯৯ এ ফোন দিয়ে সাহায্য চায়। পাহাড়ি পথে পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

সীতাকুণ্ড থানার এসআই মো. আশরাফ হোসেন বাংলানিউজকে বলেন, ওই ব্যক্তির পরিবার ৯৯৯ নম্বরে যোগাযোগ করার পর আমরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিই। দুর্গম এলাকা হওয়ায় ওই পথে যেতে আমাদের সময় লাগে। এরই মধ্যে স্থানীয়দের সহযোগিতায় ভূজপুর সীমানা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে রাত ৩টার দিকে মামুন চৌধুরীকে বাড়ি পৌঁছে দিই।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa