ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভুয়া চিকিৎসক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
ভুয়া চিকিৎসক আটক ...

চট্টগ্রাম: নগরের বন্দর থানার কলসী দীঘি পূর্বপাড় আর কেড্রাগ হাউস নামের একটি দোকান থেকে মো. জালাল হোসেন (৩৪) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

মো. জালাল হোসেন (৩৪), বাগেরহাট থানার মোড়েলগঞ্জ থানার বারইখালী এলাকার মো. রুহুল আমিন হাওলাদারের ছেলে। তিনি বর্তমানে নগরের বন্দর থানার কলসী দীঘির পূর্বপাড় এলাকায় বসবাস করেন।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, চিকিৎসকের প্যাড তৈরি করে চেম্বার খুলে চিকিৎসার নামে নিরীহ রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছেন তিনি।
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ( ৩১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে অভিযান চালিয়ে মো. জালাল হোসেনকে আটক করা হয়।  

তিনি জানান, জিজ্ঞাসাবাদে নিজেকে ভুয়া চিকিৎসক বলে স্বীকার করেন জালাল। ফার্মেসি এবং চেম্বারে তল্লাশি করে বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি জব্দ করা হয়। দীর্ঘদিন তিনি এমবিবিএস পাস বলে নিরীহ রোগীদের অস্ত্রোপচারসহ বিভিন্ন জটিল রোগের ভুয়া চিকিৎসা দিচ্ছিলেন। তাদের কাছ থেকে প্রতারণামূলকভাবে অবৈধ অর্থ আত্মসাৎ করে আসছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।