ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ার চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে মতবিনিময় 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
সাতকানিয়ার চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে মতবিনিময়  প্রতীকী ছবি

চট্টগ্রাম: সপ্তম ধাপে সাতকানিয়া উপজেলার ১৭টি ইউনিয়নের মধ্যে এওচিয়া ইউনিয়ন ছাড়া বাকি ১৬টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৭ ফেব্রুয়ারি। নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেছে জেলা প্রশাসন।

বুধবার (২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চট্টগ্রাম জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসনের উপ পরিচালক (স্থানীয় সরকার) বদিউল আলম, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক, চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ইলিয়াছ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক সুমনী আক্তার, সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা-তুজ জোহরা ও ৬জন রির্টানিং অফিসার।

 

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে বলেন, সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে করার লক্ষ্যে সব চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক বিষয়ে আলোচনা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়রি ০২, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।