ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নাছিরের মায়ের কবরে হানিফ ও বিপ্লবের শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
নাছিরের মায়ের কবরে হানিফ ও বিপ্লবের শ্রদ্ধা ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের মা ফাতেমা জোহরা বেগমের কবরে শ্রদ্ধা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নগরের আন্দরকিল্লা কদম মোবারক কবরস্থানে ফুল দিয়ে দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগদের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট।

কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে হানিফ ও বিপ্লব বড়ুয়া কদম মোবারক কবরস্থানে যান।

সেখানে মরহুমা ফাতেমা জোহরা বেগমের কবরের পাশে বেশ কিছুক্ষণ অবস্থান করেন। পরে ফুল দিয়ে কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় মরহুমার আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করেন আওয়ামী লীগ নেতারা। কবরে শ্রদ্ধা নিবেদন ও মোনাজাত শেষে মরহুমা ফাতেমা জোহরা বেগমের ফাতেহায় অংশ নেন আওয়ামী লীগ নেতারা।

গত ৩১ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে মারা যান আ জ ম নাছির উদ্দীনের মা। বাদ আসর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে কদম মোবারক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।