ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম প্রেসক্লাব নেতাদের সঙ্গে চবিসাসের সৌজন্য সাক্ষাৎ 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
চট্টগ্রাম প্রেসক্লাব নেতাদের সঙ্গে চবিসাসের সৌজন্য সাক্ষাৎ  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম প্রেসক্লাব নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস)।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় প্রেসক্লাব কার্যালয়ে চবি সাংবাদিক সমিতির নব-নির্বাচিত কমিটির সদস্যরা শুভেচ্ছা বিনিময় করেন।

চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ বলেন, আপনাদের এখন শেখার সময়। আমরা যখন সাংবাদিকতা শুরু করেছিলাম, তখন সাংবাদিকতা শেখার কোনও বিভাগ ছিল না।

তাই সাংবাদিকতায় পড়তে পারাটা আপনাদের জন্য গৌরবের। আপনাদের সেভাবেই যোগ্যতার প্রমাণ দিতে হবে। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের দুর্নীতি, অনিয়মগুলো সঠিক তথ্য-উপাত্তের সমন্বয়ে তুলে ধরবেন। আপনার শিক্ষকরা যাতে বলতে পারে সে পড়াশোনাতেও ভালো, সাংবাদিকতায়ও ভালো। এটাই আপনাদের প্রতি প্রত্যাশা।

এসময় চট্টগ্রাম প্রেসক্লাবের সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক ও চবিসাসের সাবেক সাধারণ সম্পাদক সবুর শুভ এবং চবিসাসের নব-নির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।