ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

হাওড়া স্টেশন থেকে দালালসহ গ্রেফতার ৯ বাংলাদেশি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
হাওড়া স্টেশন থেকে দালালসহ গ্রেফতার ৯ বাংলাদেশি

কলকাতা: হাওড়া স্টেশন এলাকা থেকে এক দালালসহ ৯ বাংলাদেশিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। জানা গেছে, জীবিকার সন্ধানে এসব বাংলাদেশি অবৈধ পন্থায় সীমান্ত পেরিয়ে পশ্চিমবঙ্গে এসেছিলেন।

পুলিশ জানায়, বাংলাবান্ধা থেকে ৯ বাংলাদেশি হাওড়া স্টেশন আসেন। উদ্দেশ্য ছিল এখান থেকে ট্রেনে চড়ে তারা ব্যাঙ্গালোরে যাবেন। কিন্তু ট্রেনে চড়ার আগেই তাদের গ্রেফতার করে কলকাতা পুলিশ। তাদের সঙ্গে গ্রেফতার হন ভারতীয় এক দালাল। গোপন খবরের ভিত্তিতে সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় তারা গ্রেফতার হন।

গ্রেফতার বাংলাদেশিদের মধ্যে ৯ বাংলাদেশির মধ্যে তিন নারী রয়েছেন। তাদের বিরুদ্ধে ফরটিন ফরেনার্স অ্যাক্টে মামলা দায়ের হয়েছে। কীভাবে তারা পশ্চিমবঙ্গে ঢুকলেন, সেটি নিয়ে তদন্ত শুরু হয়েছে। নিরাপত্তা স্বার্থে তাদের নাম পরিচয় প্রকাশ করা হয়নি।

মঙ্গলবার (১০ জানুয়ারি) তাদের আদালতে তোলা হবে বলে জানিয়েছে হাওড়া জেলার গোলাবাড়ি থানা পুলিশ। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ১০ জানুয়ারি, ২০২২
ভিএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।