ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

আগরতলায় নারীসহ চোরচক্রের ৮ সদস্য আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
আগরতলায় নারীসহ চোরচক্রের ৮ সদস্য আটক 

আগরতলা(ত্রিপুরা): আগরতলায় নারীসহ আন্ত:রাজ্য চোরচক্রের আটজন সদস্যকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে পাঁচজন নারী ও তিনজন পুরুষ।

 

শুক্রবার (২১ জুলাই) দিনগত রাতে রাজধানীর একটি হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে পশ্চিম আগরতলা থানার পুলিশ।  

আটকরা হলেন- সুন্দরী দাস (৪০), তাপসী দাস (৩৩), গোলাপি দাস (৫৫), বেণু দাস (৬০) মর্জিনা বিবি (৪৫)। তাদের সবার বাড়ি উত্তর চব্বিশ পরগনার বেড়াচাপা এলাকায়। স্বপন মন্ডল (৪২) বাড়ি বেড়া চাপায়, চঞ্চল ঘোষ (২৭), বাড়ি কাটোয়ায়, সফিকুল সাহাজী (৪২) বাড়ি দেগঙ্গা এলাকায়।

জানা যায়, শুক্রবার ত্রিপুরার উত্তর জেলার ধর্মনগরের দিনের বেলা একটি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটে। পরে দোকানের মালিক ধর্মনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। এবং দোকানের সিটি টিভির ফুটেজ থানায় দেওয়া হয়। সিটিভি ফুটেজটি রাজ্যের সবকটি থানায় পাঠানো হয়। এই ফুটেজের সূত্রধরে রাজধানীর কর্নেল চৌমুহনি সংলগ্ন একটি হোটেলে হানা দিয়ে এ চুরির ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে একটি ব্রেসলেট, দুটি হার, ছয়টি কানের দোল, ছয়টি লকেটসহ কয়েকটি মোবাইল ফোন জব্দ করা হয়। যার বর্তমান বাজারমূল্য প্রায় ১০ লাখ রুপি বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।  

পাশাপাশি তাদের কাছ থেকে একটি বলেরো গাড়িও জব্দ করা হয়েছে।  

খবর পেয়ে রাতেই আগরতলায় ছুটে আসেন ধর্মনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিবুরঞ্জন দে। তিনি জানান, একটি টিম রাতেই ধর্মনগর থেকে আগরতলায় আসছে। শনিবার সকালে তাদেরকে ধর্মনগর নিয়ে যাওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।