ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

‘ত্রিপুরার শাসন ব্যবস্থা দুষ্কৃতকারীদের হাতে চলে গেছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
‘ত্রিপুরার শাসন ব্যবস্থা দুষ্কৃতকারীদের হাতে চলে গেছে’

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের শাসন ব্যবস্থা সমাজদ্রোহী এবং দুষ্কৃতকারীদের হাতে চলে গেছে। তাই তারা প্রকাশ্যে দিনের বেলায় রাজধানী শহরে আগ্নেয়াস্ত্র তুলে মানুষজনকে ভয় দেখাচ্ছে।

এই অভিযোগ ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ সাহার।

রোববার (২৩ জুলাই) আগরতলার ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে এক সংবাদ সম্মেলনে রাজ্যের পরিস্থিতি সম্পর্কে নিজের অভিমত ব্যক্ত করতে গিয়ে এসব কথা বলেন তিনি।

ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের গোষ্ঠী কোন্দলকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা চলছে। শনিবার দুটি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের পরিস্থিতি তৈরি হয়। এই বিষয়ে নিজের অভিমত ব্যক্ত করতে গিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে, ফলে দুষ্কৃতকারীরা এত রমরমা। রাজ্যের ক্রীড়া জগতকে যারা বিশ্বের দরবারে পৌঁছে দেওয়ার চেষ্টায় ব্যস্ত, এই দুষ্কৃতকারীদের দল অস্ত্র তুলে তাদের হত্যা করার হুমকি দিচ্ছে।

প্রদেশ কংগ্রেস সভাপতির দাবি, অবিলম্বে ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। কারণ দোষীরা যেভাবে প্রকাশ্য রাস্তাঘাটে আগ্নেয়াস্ত্র ব্যবহার করার হুমকি দিচ্ছে, সাধারণ মানুষের জীবনও নিরাপদ নয়। এই ঘটনার তদন্ত হলে শাসক দলের অনেক বড় বড় নেতাদেরও জেলে যেতে হবে।  

এই ঘটনা নিয়ে রাজ্যের ক্রীড়ামন্ত্রী কোনো প্রতিক্রিয়া ব্যক্ত না করায় নিন্দা জানান প্রদেশ কংগ্রেস সভাপতি।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।