ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় পানিতে ডুবে ২ কিশোরের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
ত্রিপুরায় পানিতে ডুবে ২ কিশোরের মৃত্যু 

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার সিপাহীজলা জেলার মুরাবাড়ি এলাকায় বালক বাবা আশ্রম সংলগ্ন একটি পুকুরে বুধবার(৬ সেপ্টেম্বর) মনসা মূর্তি বিসর্জন করে স্নান করতে গিয়েছিল সৈকত দেবনাথ(১৫) এবং দিবাকর দাস(১৪) নামে দুই কিশোর। তারা সম্পর্কে মামাতো ফুপাতো ভাই।

 

পুকুরে স্নান করার সময় হঠাৎ পানির নিচে তলিয়ে যায় দুই ভাই। পরে ঘটনাটি অন্য এক যুবক দেখে দৌড়ে গিয়ে তাদের বাড়িতে গিয়ে ঘটনাটি জানায়, তখন  পরিবারের লোকজন ঘটনাস্থলে দ্রুত ছুটে এসে তাদের উদ্ধার করে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে আসে।  

হাসপাতালের চিকিৎসক ডা দেবজিৎ সংবাদ মাধ্যমকে বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর সৈকত দেবনাথ এবং দিবাকর দাসকে মৃত বলে ঘোষণা করা হয়েছে।  

তিনি  আরও বলেন, এদিন স্থানীয় সময় সাড়ে তিনটা নাগাদ মৃত অবস্থায় কিশোর দুই জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে ধারণা পানিতে ডুবে মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।  

তবে এই দুই কিশোরকে উদ্ধারের ক্ষেত্রে বিশালগড় অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা কোনো ভূমিকা পালন করেনি বলে অভিযোগ করেন পরিবারের লোকজন।
এই মর্মান্তিক ঘটনার খবর পেয়ে বিশালগড় হাসপাতালে ছুটে যান স্থানীয় বিধায়ক সুশান্ত দেবসহ অন্যান্যরা। এ মর্মান্তিক ঘটনায় বিশালগড়ের বিধায়কসহ গোটা এলাকার মানুষ শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘন্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩।
এসসিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।