ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরা কংগ্রেস ছাড়লেন আরও ২০ নেতা-কর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
ত্রিপুরা কংগ্রেস ছাড়লেন আরও ২০ নেতা-কর্মী

আগরতলা (ত্রিপুরা): এ যেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দল ছাড়ার প্রতিযোগিতা! প্রায় প্রতিদিনই রাজ্যের কোথাও না কোথাও প্রদেশ কংগ্রেস ছেড়ে অন্য দলের শামিল হচ্ছেন নেতা-কর্মীরা।  

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) কংগ্রেস ছাড়ার ঘোষণা দেন আরও ২০ নেতা-কর্মী।

এদিন তারা অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির সভাপতি মল্লিকার্জুন খাড়গের কাছে চিঠি পাঠিয়ে আগরতলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে সিদ্ধান্তের কথা জানান।  

দলত্যাগীদের মধ্যে রয়েছেন, কংগ্রেসের মাইনরিটি ডিপার্টমেন্টের চেয়ারম্যান জয়দুল হোসেনসহ রতন দাসসহ অন্য নেতারা। তাদের বেশির ভাগই দীর্ঘ বছরের কংগ্রেস কর্মী।  

আগেও দল যখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল, তখন তারা দলকে ধরে রেখেছিলেন। কিন্তু কী এমন হলো যে তারা দল ছাড়তে বাধ্য হলেন, এই প্রশ্নের উত্তরের জয়দুল হোসেন সংবাদমাধ্যমকে বলেন, বর্তমানে প্রদেশ কংগ্রেসের যে সভাপতি রয়েছেন, তিনি সম্পূর্ণরূপে অযোগ্য। ফলে দলের এ অবস্থা। নেতারা নানা দুর্নীতিতে ব্যস্ত।  

সেই সঙ্গে তিনি আরও বলেন, বর্তমানে ত্রিপুরায় কংগ্রেসের তিনজন বিধায়ক রয়েছেন। নির্বাচনের পর এ তিনজন বিধায়ককে কেউ কি কখনো একসঙ্গে দেখেছেন? 

অন্য দলে যোগদান নিয়ে সাংবাদিকরা জিজ্ঞেস করলে তিনি জানান, যেহেতু তারা রাজনীতি করেন, নিশ্চয় কোনো একটি সিদ্ধান্ত নেবেন। তবে তারা ইঙ্গিত দিয়ে রাখেন, যদি অন্য কোনো দলে যান, তাহলে তা হবে জাতীয় দল।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad